রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

বেরোবিতে থাকছে না বৃহস্পতিবারের সাপ্তাহিক ছুটি

বেরোবিতে থাকছে না বৃহস্পতিবারের সাপ্তাহিক ছুটি

বেরোবি প্রতিনিধি : 
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বৃহস্পতিবারের সাপ্তাহিক ছুটি বাতিল ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ৪৭তম (বিশেষ) একাডেমিক কাউন্সিলের সুপারিশক্রমে অনুষ্ঠিত ১০৫তম সিন্ডিকেট সভায় নতুন এ সময়সূচির বিষয়টি অনুমোদন দেওয়া হয়।
গত শনিবার (২৯ জুন) গণসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপপরিচালক জনাব মোহাম্মদ আলীর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হয়। সেখানে উল্লেখ করা হয়, ১ জুলাই থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন সময়সূচি অনুযায়ী অফিস ও ক্লাস-পরীক্ষা চলবে।
নতুন এই সময়সূচি মোতাবেক রবিবার হতে বৃহস্পতিবার পর্যন্ত নিয়মিত সকাল ৯টা হতে ৫টা পর্যন্ত অফিস ও ক্লাস-পরীক্ষা তথা অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হবে। এখন থেকে শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকবে।
উল্লেখ্য, ২০২২ সালের ১৬ আগস্ট বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য প্রতি বৃহস্পতিবার সশরীরে ক্লাস-পরীক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। এবং একইসঙ্গে বৃহস্পতিবার সকল ধরনের সুযোগ সুবিধা বন্ধ রাখে। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্যান্যদের মধ্যে নানা সমালোচনা চলতে থাকলে এ সিদ্ধান্ত নেয়া হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT